তোমার হাসি
- আনোয়ার হোসেন সোহাগ ২৭-০৪-২০২৪

তোমার হাসি ভালোবাসি বলে
অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকি
তোমার হাসি ভালোবাসি বলে
রং তুলি ছাড়া মনের দেয়ালে ছবি আঁকি
তোমার হাসি ভালোবাসি বলে
শূন্যতায় আমি হারিয়ে যাই না
তোমার হাসি ভালোবাসি বলে
ব্যর্থতার চাদরে নিজেকে মুড়িয়ে রাখি না তোমার হাসি ভালো বাসি বলে
ক্যামেরায় তোমার ছবি রেখেছি
তোমার হাসি ভালোবাসি বলে
দূর দেশ থেকে ছুটে এসেছি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।